আওয়ামী লীগ এখন ভাঙ্গা কলসী-সৈয়দপুরে রিজভী আহমেদ

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৭ জানুয়ারী॥
ক্ষমতাসীন আওয়ামী লীগকে ভাঙ্গা কলসি আখ্যায়িত করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন ভাঙ্গা কলসি যেমন বেশী হয় তেমনি আওয়ামী লীগের অবস্থা দাড়িয়েছে। আজ জাতীয় ও আন্তর্জাতিক ভাবে আওয়ামী লীগ এখন বিচ্ছিন্ন হয়ে পড়েছে। আজ শনিবার সকালে জিয়েউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে কুড়িগ্রামে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে যাওয়ার প্রাক্কালে তিনি নীলফামারীর সৈয়দপুর বিমান বন্দরে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।
রিজভী আরো বলেন, আওয়ামী লীগের অধিনে আর কোন জাতীয় নির্বাচন হতে দেয়া যাবেনা। তারা জনগণকে ধাপ্পা দিয়ে পুনরায় ক্ষমতায় থাকার পায়তারা করছে। যা জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।
তিনি সৈয়দপুর বিমান বন্দরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে আরো বলেন, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলাটি ভূয়া, জাল নথির উপরে সাজানো মামলা। দেশে আইনের শাসন থাকলে মামলাটি অভিযোগ হতো না, মামলাও হতো না। আমরা রাজনৈতিক ও আইনী ভাবে মামলাটি মোকাবেলা করছি।
রিজভীর সফর সঙ্গী হিসেবে এ সময় উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, আন্তর্জাতিক বিষয়ক সহ-স¤পাদক সঙ্গীত শিল্পী বেবী নাজনীন, কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল খালেক সহ নীলফামারী, রংপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট জেলার নেতৃবৃন্দ।

পুরোনো সংবাদ

নীলফামারী 8708779542499629806

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item