ডোমারের গোমনাতীতে ছোট ভাইয়ের বাড়িতে অগ্নিসংযোগ ও গরু লুট॥ আটক এক।(ভিডিও সহ)

ইনজামাম-উল-হক নির্ণয়/জাহিদুল  আলম প্রধান রফিক-
পূর্ব শক্রতার জের ধরে ছোট ভাই আব্দুল খালেকের বাড়িতে বড় ভাই সুলতান কর্তৃক অগ্নিসংযোগ করে জ্বালিয়ে দিয়ে ৬টি গরু লুট করেছে। মঙ্গলবার দুপুরে  নীলফামারীর ডোমার উপজেলার গোমনাতী ইউনিয়নের আমবাড়ি ঈদগা পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এতে ছোট ভাইয়ের বাড়ির তিনটি শোয়ার ঘর ও একটি রান্নাঘর সহ ধানচাল ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ডোমার থানা পুলিশ ও গোমনাতী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হামিদ অভিয়ান চালিয়ে লুটের চারটি গরু উদ্ধার ও বড় ভাইয়ের ছেলে তইবুল ইসলামকে(১৮) আটক করে।
গ্রামবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায় মৃত তছির উদ্দিনের দুই ছেলে সুলতান ও খালেক গ্রামের পাশাপাশি বাড়ি করে বসবাস করে আসছে। তাদের মধ্যে জমি নিয়ে বিরোধে আদালতে মামলা চলছে। এর মাঝে আবার গত তিন দিন আগে ছোট ভাই খালেকের একটি ছাগল হারিয়ে যায়। ঘটনার দিন দুপুরে খালেকের স্ত্রী মেহের বানু ছাগলটি তার ভাসুর সুলতানের ছেলে রুবেল ও তইবুল বাজারে বিক্রি করছে বলে দোষারোপ করে। এ ঘটনায় সুলতান ও তার দুই ছেলে ক্ষিপ্ত হয়ে খালেকের বাড়িতে হামলা চালিয়ে অগ্নিসংযোগ করে ও ৬ টি গরু লুট করে নিয়ে যায়। অগ্নি সংযোগে খালেকের বাড়ির চারটি ঘর, ধানচাল সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়। 
আব্দুল খালেক বলেন আমার বাড়িতে হামলা চালিয়ে অগ্নিসংযোগ ও গরু লুটের আগে তারা তিন বাপ বেটা আমাকে ধারালো অস্ত্র দিয়ে তাড়া করে। আমি তাদের তাড়াখেয়ে নদীর পাড়ে পালিয়ে গেলে ওরা আমার বাড়িতে গিয়ে ওই ঘটনা ঘটিয়ে ৬টি গরু লুট করে নিয়ে যায়। খালেক কান্নায় ভেঙ্গে পড়ে আরো জানায় তার সব কিছু শেষ করে দিল বড় ভাই ও দুই ভাতিজা।

গোমনাতী ইউনিয়নে চেয়ারম্যান আব্দুল হামিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ডোমার থানায় খবর দিলে পুলিশ এসে অভিযান চালিয়ে চারটি গরু উদ্ধার করে ইউনিয়ন পরিষদে নিয়ে এসে রাখা হয়। বাকী দুইটি গরু পাওয়া যায়নি। এ সময় পুলিশ সুলতানের ছোট ছেলে তইবুর কে আটক করলেও সুলতান ও তার বড় ছেলে রুবেল (২৫) পালিয়ে যায়।
ডোমার থানার এসআই আব্দুল লতিফ জানান খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে চারটি গরু উদ্ধার করি ও প্রতিপক্ষের একজনকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় খালেক মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে।


পুরোনো সংবাদ

ভিডিও 9190602971561980463

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item