ডিমলায় মহান বিজয় দিবস পালিত

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা প্রতিনিধি-

নীলফামারীর ডিমলা উপজেলায় সারাদেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় পালতি হল ১৬ই ডিসেম্বর “মহান বিজয় দিবস”

এ উপলক্ষে উপজেলা প্রসাশন, সরকারী দল এবং এর সহযোগী সংগঠন সহ বিভিন্ন রাজ নৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান, মুত্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, সেচ্ছাসেবি সংগঠন, সিভিল ডিফেন্স, আনসার ভিডিপি, রিপোর্টার্স ইউনিটি, সিপিবি গণতন্ত্রীপার্টি, জাতীয় পার্টী, জাসদ, স্বাধীনতা শিক্ষক পরিষদ বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেন।
এসব কর্মসূচী হল রাত ১২:০১ মিনিটে ৩১ বার তোপধ্বনী ১ম প্রহরে স্মৃতি অম্লানে পুষ্পার্ঘ্য অর্পন, সূর্যদয়ের সাথে জাতীয় পতাকা, স্ব স্ব সংগঠনের পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান এবং দেশ ও জাতির কল্যাণে মন্দির মসজিদে বিশেষ প্রার্থনা, ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠান

উপজেলা পরিষদ চত্তরে জাতীয় পতাকা উত্তোলন করেন, নীলফামারী-১ আসনের সাসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার। সাথে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, বীরমুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার, মোঃ রেজাউল করিম, ডিমলা থানা অফিসার ইনচার্জ, মোঃ মোয়াজ্জেম হোসেন।

আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ৩০ লক্ষ শহীদের রক্তোর বিনিময়ে অর্জিত আজকের এই বিজয় এবং বঙ্গবন্ধুর স্বপ্ন আমরা বিথায় যেতে দিবোনা, তাই আসুন সালে মিলে এবটি সুখী সমৃদ্ধশালী ক্ষুধা-দরিদ্র মুক্ত জাতি এবং সোনার বাংলা নির্মান করি।

পুরোনো সংবাদ

নীলফামারী 4391045596140956899

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item