নীলফামারী-৪ আসনের মানুষের সেবা করতেই জন্মেছি - আমজাদ হোসেন সরকার

মোঃ জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ঃ

সৈয়দপুর-কিশোরগঞ্জ এলাকা নিয়ে গঠিত নীলফামারী-৪ আসন। এ আসনের মানুষদের সেবা করতেই জন্ম নিয়েছেন বলে জানিয়েছে জনাব অধ্য আমজাদ হোসেন সরকার। গতকাল তার সাথে কথা বলতে গিয়ে তিনি এ প্রতিবেদকে এসব কথা জানান।
আমজাদ হোসেন সরকার জানান, জনগণ তাকে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছেন একবার, পৌর চেয়ারম্যান নির্বাচিত করেছেন দু’বার, নীলফামারী-৪ আসনের জনগণ তাকে সংসদ সদস্য নির্বাচিত করেছে একবার এবং পূণঃরায় সৈয়দপুর পৌরসভাবাসী পৌর মেয়র হিসেবে নির্বাচিত করেছেন। প্রতিবছরই বিপুল ভোটের ব্যবধানে শান্তিপ্রিয় জনগন তাকে প্রতিনিধি হিসেবে নির্বাচিত করেছেন।
 তিনি বলেন, জনগণ তাকে প্রচন্ড ভালোবাসেন বলেই বার বার সেবক হিসেবে বেছে নিয়েছেন। তিনি যতদিন বেচে থাকবেন ততদিনই জনগণের সেবা করেই মরতে চান বলে জানান। গতদিনে  সরকারের দেয়া বরাদ্দে কমবেশি জনসাধারণের পাশে দাড়ালেও আগামীতে নির্যাতিত নিপীড়িত নারী সমাজের জন্য ভালো কিছু করতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। এজন্য তিনি ছুটে চলেছেন দলের শীর্ষ পর্যায়ের নেতাসহ গণ্যামান্য মানুষের দ্বারে  দ্বারে। পাল্টে দিতে চাইছেন নির্যাতিত নারীদের জীবন চিত্র। তিনি বলেন, যারা নিজ স্বার্থ হাসিলের উদ্দেশ্যে রাজনীতি করেন তারা বিপদে ফেলার জন্য তার পিছু ছাড়ছেন না। তবে জনগণের প্রচন্ড ভালোবাসায় কেউই তাকে দমাতে পারবেন। জনগণের ভালোবাসা আর সৈয়দপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হওয়ায় নিন্দুক ও রাজনৈতিক নোংরা খেলায় মেতে উঠা নেতারা তাকে একাধিক মিথ্যা হত্যা মামলায় ফাঁসিয়েছেন। কিন্তু মহান আল্লাহ পাক সহ জনগণের ভালোবাসা থাকায় কয়েকটি মামলায় খালাস পেয়েছেন এবং একটি মিথ্যা মামলা আদালত থেকে স্থগিত করা হয়েছে।
আমজাদ হোসেন সরকার বলেন, ১৯৯০ সালে সৈয়দপুর জেলা বিএনপি’র সাথে সম্পৃক্ত হয়ে প্রথম উপজেলা চেয়ারম্যান  পদে নির্বাচন করেন এবং ওই নির্বাচনে তিনি নির্বাচিতও হন। ওইসময় তিনি চেয়ারম্যানের সম্মানী ভাতা টুকুও বিলিয়ে দিয়েছেন সমাজের পিছিয়ে পড়া মানুষের মাঝে। পাশাপাশি ধর্মীয় প্রতিষ্ঠান সহ সকল শিা প্রতিষ্ঠানের লেখাপড়ার মান উন্নত করেছেন। নির্মাণ করেছেন একাধিক রাস্তাসহ ড্রেন। এরপর তিনি ১৯৯৩ থেকে ১৯৯৯ পর্যন্ত পর পর দুইবার পৌর চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সৈয়দপুর শহরকে শিা নগরী হিসেবে গড়ে তুলেছেন। যার কারণে আজ সৈয়দপুর শহর দিনাজপুর শিা বোর্ডের শীর্ষ তালিকায়। সৎইচ্ছা থাকলে অনেক কিছুই করা সম্ভব বলে জানান তিনি। তিনি বলেন, দেশে সুষ্ঠু রাজনীতি ফিরে আসলে এবং সুষ্ঠু নির্বাচন হয় তাহলে জনগণ তাকে আবারও নির্বাচিত করবেন তাদের প্রতিনিধি হিসেবে। তাবে এবার নির্বাচিত হলে সৈয়দপুর ও কিশোরগঞ্জ এলাকাকে দেশের মডেল টাউন হিসেবে গড়বেন বলে তিনি এ প্রতিবেদককে জানান । জন সাধারণ জানান, তাদের নেতা আমজাদ হোসেন  সরকার সৈয়দপুর ও কিশোরগঞ্জের উন্নয়নে বার বার দরকার।

পুরোনো সংবাদ

প্রধান খবর 2271090700581492015

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item